1. admin@totthoprokash.com : akas :
  2. akaskuakata1992@gmail.com : Mehedi Hasan Sohag : Mehedi Hasan Sohag
শুক্রবার, ২২ সেপ্টেম্বর ২০২৩, ১১:২৯ অপরাহ্ন
শিরোনামঃ
কলাপাড়ায় দখলমুক্ত হলো খাস পুকুর জাতীয় স্থানীয় সরকার দিবস উপলক্ষ্যে কুয়াকাটায় র‍্যালী ও আলোচনা সভা। বিএনপি’র ৪৫ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে কুয়াকাটা পৌর বিএনপি’র আলোচনা সভা। কুয়াকাটায় নদ নদী ও পরিবেশ বিষয়ক মতবিনিময় সভা। ঝালকাঠিতে মৎস্য দপ্তরের অভিযান, অবৈধ জাল জব্দ বরিশালে সর্বজনীন পেনশন স্কিম বাস্তবায়নে জেলা পর্যায়ে অবহিতকরণ সভা অনুষ্ঠিত। মহিপুরে জাতীয় শোক দিবস উপলক্ষ্যে আলোচনা সভা ও দোয়া মোনাজাত অনুষ্ঠিত অবশেষে বলাৎকারের অভিযুক্ত সেই হাফেজ সেলিম গাজী র‌্যাবের হাতে আটক সাপাহারে আম শেষে মালটার দখলে বাজার বরিশালে ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ এর ৩২ তম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপিত বরিশালে জাতীয় কবির ৪৭ তম প্রয়াণ বার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত।
বিজ্ঞপ্তিঃ
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে।

বাউফলে গাজাঁসহ ফয়সাল আটক, কুখ্যাত মাদক কারবারি গাজাঁ মকবুল পলাতক.

  • আপডেট সময়ঃ শনিবার, ২৭ আগস্ট, ২০২২
  • ১১৪ বার

এম.জাফরান হারুন, নিজস্ব প্রতিনিধি, পটুয়াখালী:: থানা পুলিশের কঠোর অবস্থানেও থামছেনা বাউফলে মাদকের বিস্তার। প্রতিটি ইউনিয়নের ওয়ার্ডে ওয়ার্ডে গোপনে চলছে মাদকের ব্যবসা বানিজ্য। থানা পুলিশের কঠোর অভিযানে আটক হচ্ছে রেকর্ড পরিমান মাদক।

তারই ধারাবাহিকতায় পটুয়াখালীর বাউফলে শনিবার (২৭ আগষ্ট ) ভোরের দিকে অভিযানে ২কেজি গাঁজা সহ ১ জন মাদক কারবারিকে আটক করেছে থানা পুলিশ।

থানা পুলিশ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার কালিশুরী পুলিশ ফাড়ির এএসআই (নিঃ) জাহিদুল ইসলাম ও তার সংগীয় ফোর্সসহ অভিযান চালিয়ে Nax Power লেখা কালো রংয়ের স্কুল ব্যাগের মধ্যে থেকে হলুদ ও নীল রংয়ের দুটি পলিথিনের মধ্যে মোড়ানো রক্ষিতভাবে রাখা ২কেজি গাঁজা সহ মোঃ ফয়সাল বেপারী (২৫) কে আটক করা হয়।

আটককৃত ফয়সাল বেপারী কেশবপুর ইউনিয়নের মমিনপুর গ্রামের ৮নং ওয়ার্ডভূক্ত বাসিন্দা মোঃ শাজাহান বেপারীর ছেলে।

পুলিশ আরও জানান, গাজাঁসহ ফয়সাল বেপারীকে আটক করার সময় সংগে থাকা আরেক জন মাদক কারবারি পালিয়ে যেতে সক্ষম হয়।

মাদক কারবারি ফয়সাল বেপারী বলেন, আমি অন্য একটি চাকরি করি। তবে গাজাঁ মকবুল এর গাজাঁর ব্যাগটি ৫০০০ (পাচ হাজার) টাকার বিনিময়ে মমিনপুরে পৌঁছনোর আগেই আমাকে পুলিশ আটক করেছে। গাজাঁ মকবুল মমিনপুর বাজারে ব্যবসা করে। তার বাড়ি মমিনপুর সিকদার বাজারের দক্ষিণ পাশে।

স্থানীয় জনসাধারন জানান, এলাকায় গাজাঁ মকবুল নামে পরিচিত। দীর্ঘদিন মাদকের কারবার করে আসছে গাজাঁ মকবুল ও ফয়সাল বেপারী। তাদের উৎপাতে আমরা সাধারন জনগণ অতিষ্ঠ। কেউ সাহস পায়না তাদের বিরুদ্ধে কথা বলার। এই মাদক কারবারি থেকে এলাকা, ছাত্র ও যুবসমাজ সহ আমরা সাধারন জনগণ পরিত্রান চাই। বসবাস সহ ঘুমাতে চাই একটু শান্তিতে। প্রশাসনের প্রতি অনুরোধ রইল।

এব্যাপারে বাউফল থানার ওসি আল-মামুন জানান, আটককৃত মাদক কারবারি ফয়সাল বেপারীর বিরুদ্ধে থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। আটককৃতকে বিজ্ঞ আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হবে। এবং গাজাঁ মকবুলকে আটকের জন্য অভিযান অব্যাহত আছে।

সোসাল মিডিয়ায় সেয়ার করুন।

এ জাতীয় আরো খবর।
এই সাইটের কোন নিউজ/অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।