1. admin@totthoprokash.com : akas :
  2. akaskuakata1992@gmail.com : Mehedi Hasan Sohag : Mehedi Hasan Sohag
সোমবার, ২৯ মে ২০২৩, ১২:১৪ অপরাহ্ন
শিরোনামঃ
কলাপাড়ায় দখলমুক্ত হলো খাস পুকুর গোয়াইনঘাটে সংবাদ সংগ্রহ করে ফেরার পথে সন্ত্রাসী হামলার শিকার দুই সাংবাদিক। ময়মনসিংহের ভালুকা ২১ মামলার আসামিসহ গ্রেফতার ২৪ জন পীরগঞ্জে পিতার ইচ্ছা পুরণ করতে গরু ও মহিষের ১০টি গাড়িতে বরযাত্রা ! বাউফলে সেই শ্বশুর বাড়ি আত্মহত্যা বলে চালিয়ে দেয়া জামাইয়ের হত্যার রহস্য উদঘাটন, মা’য়ের মামলা ময়মনসিংহ ভালুকায়জমি জবর দখলের অভিযোগ ইউপি সদস্যে বিরুদ্ধে অথপর আটক ময়মনসিংহে সন্ধ্যার মধ্যে ঝড়-বৃষ্টি হতে পারে তথ্য আবহাওয়া অধিদপ্তরের ময়মনসিংহের গফরগাঁওয়ে ট্রেনের ধাক্কায় প্রাণ গেল বৃদ্ধের চুয়াডাঙ্গার দর্শনা সীমান্তে পতাকা বৈঠক।। কারাভোগ শেষে এক ভারতীয়কে ফেরত পীরগঞ্জে ৩ সাংবাদিকে প্রাণ নাশকের হুমকি নলিয়ানে কোস্ট গার্ডের বিনামূল্যে চিকিৎসা সেবা ও ঔষুধ বিতরণ
বিজ্ঞপ্তিঃ
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে।

কুয়াকাটার সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় মানববন্ধন

  • আপডেট সময়ঃ শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
  • ১৬৩ বার

মোঃমেহেদী হাসান সোহাগ,স্টাফ রিপোর্টার 

মহিপুর সাংবাদিকের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় মানববন্ধন

শুক্রবার, ২৯ এপ্রিল, ২০২২
কুয়াকাটার মৎস্য বন্দর মহিপুর সাংবাদিক ও প্রভাষক সাইদুর রহমানের বিরুদ্ধে মিথ্যা মামলা দায়ের করায় মানববন্ধন করা হয়েছে।

বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মহিপুর থানা শাখার উদ্যোগে শুক্রবার সকাল ১০টার দিকে মহিপুর শেখ রাসেল সেতুর উপর এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।
এতে কুয়াকাটা, মহিপুর, হাজীপুর ও কলাপাড়ার বিভিন্ন মিডিয়ার সংবাদ কর্মী সহ কয়েকটি স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহারের দাবীতে মানববন্ধন শেষে বক্তব্য রাখেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোঃ মিজানুর রহমান, বিএমএসএফ মহিপুর থানা শাখার সভাপতি ও কুয়াকাটা প্রেসক্লাবের সাবেক সভাপতি এ এম মিজানুর রহমান বুলেট, মহিপুর প্রেসক্লাবের সভাপতি মোঃ মনিরুল ইসলাম, প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সাবেক সভাপতি মোঃ হাবিবুল্লাহ খান রাব্বী, সাবেক সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন, অনলাইন পোর্টাল সময়ে খবরের প্রকাশক ও সম্পাদক আরিফ বিল্লাহ নাছিম প্রমুখ।
মানববন্ধন কর্মসূচী পরিচালনায় ছিলেন বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম (বিএমএসএফ) মহিপুর থানা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ বশির উল্লাহ।
বক্তারা বলেন, অবিলম্বে সাংবাদিক সাইদুর রহমান ও তার পরিবারের বিরুদ্ধে ষড়যন্ত্র মূলক মিথ্যা মামলা প্রত্যাহার করতে হবে অন্যথায় পরবর্তীতে আরও কঠোর আন্দোন ঘোষণা করা হবে। বক্তারা আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে আরও বলেন, দায়েরকৃত মিথ্যা মামলার সঠিক তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় এনে কার্যকরী ব্যবস্থা নিতে হবে। পাশাপশি মিথ্যা মামলা প্রত্যাহারের জোর দাবী জানান হয়।

সোসাল মিডিয়ায় সেয়ার করুন।

এ জাতীয় আরো খবর।
এই সাইটের কোন নিউজ/অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।