1. admin@totthoprokash.com : akas :
  2. akaskuakata1992@gmail.com : Mehedi Hasan Sohag : Mehedi Hasan Sohag
শনিবার, ১০ জুন ২০২৩, ০৬:০৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
কলাপাড়ায় দখলমুক্ত হলো খাস পুকুর কোস্ট গার্ডের অভিযানে ৫ কেজি গাঁজা জব্দ স্কুলের কাঁটাতার পেরোতে গিয়ে আহত,আদালতে মারামারির অভিযোগ দাখিল! হাত-পা বেঁধে মা ও শিশু সন্তানকে কেরোসিন ঢেলে আগুন: মা’য়ের মৃত্যু, গ্রেফতার শাশুড়ী শেরপুর ঝিনাইগাতী সড়কের উপরে বাজার জনদুর্ভোগ চরমে! নলছিটিতে জাতীয় পুষ্টি সপ্তাহ’র উদ্বোধন ভালুকা উপজেলা রাতের আধাঁরে কোটি টাকা মূল্যের কৃষকের জমি দখলের চেষ্টা সাংবাদিক শাহাদত ইসলাম মামুনের কৃতজ্ঞতা প্রকাশ। বাংলাদেশ সরকারের সদ্য ঘোষণা ৬৫ দিনের নিষেধাজ্ঞা কাগজ কলমেই সীমাবদ্ধ। কলাপাড়ায় দুর্যোগ বিষয়ে সেমিনার অনুষ্ঠিত। কোষ্টগার্ডের অভিযানে রেনুপোনাসহ আটক-২৩
বিজ্ঞপ্তিঃ
প্রতিটি জেলা উপজেলায় প্রতিনিধি নিয়োগ চলছে।

নড়াইলে চাল আত্মসাত মামলায় ইউপি চেয়ারম্যান মতিয়ার ও চাল ব্যবসায়ী মোঃ শাহাবুর কারাগারে

  • আপডেট সময়ঃ সোমবার, ২৫ জুলাই, ২০২২
  • ৬৬ বার

সৈয়দ হিটলার আলী,জেলা প্রতিনিধি,নড়াইলঃ

নড়াইলের লোহাগড়ায় সরকারি সহায়তার বরাদ্দ করা ভিজিএফের চাল আত্মসাতের ঘটনায় দুর্নীতি দমন কমিশনের ‘দুদক- দায়ের করা মামলায় কাশিপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান ও চাল ব্যবসায়ী মোঃ শাহাবুর রহমানকে কারাগারে পাঠিয়েছেন আদালত। এসময় মামলার আরেক আসামি খাদ্য গুদাম কর্মকর্তা কামরান হোসেন আদালতে উপস্থিত ছিলেন না।

রোববার ২৪ জুলাই দুপুরে নড়াইলের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট শেখ আমীনুল ইসলামের আদালতে উপস্থিত হয়ে আসামিরা জামিনের আবেদন করেন। আদালত শুনানি নিয়ে তাদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

দুদক সূত্রে জানাযায়,- গত ১৯ মে দুদক সমন্বিত জেলা কার্যালয় যশোরের সহকারী পরিচালক মোশাররফ হোসেন। তিনি যশোরের সিনিয়র স্পেশাল জজ আদালতে ভিজিএফের চাল আত্মসাতের ঘটনায় মামলা দায়ের করেন। মামলার ১ নম্বর আসামি করা হয় কাশিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমানকে। এছাড়া খাদ্য গুদাম কর্মকর্তা মোঃ কামরান হোসেন ও চাল ব্যবসায়ী মোঃ শাহাবুর রহমান’কে।

দুদক সুত্রে আরো জানাযায়,- মামলা দায়েরের পর চেয়ারম্যান মোঃ মতিয়ার রহমান ও চাল ব্যবসায়ী মোঃ শাহাবুর রহমান উচ্চ আদালত থেকে ৬ সপ্তাহের জামিন নেন। উচ্চ আদালতের নির্দেশনা অনুযায়ী ২৩ জুলাই জামিনের মেয়াদ শেষ হয়। ‘রবিবার ২৪জুলাই আসামিরা নিম্ন আদালতে জামিন আবেদন নিয়ে হাজিরা দিতে এসেছিলেন। পরে আদালত তাদের কারাগারে পাঠান।

উল্লেখ্য যে,- ২০১৯ সালে ইদুল আজহা সামনে রেখে অসহায় ও হতদরিদ্রদের মধ্যে বিতরণের জন্য ৪১ দশমিক ৫০ মেট্রিক টন বরাদ্দ করা হয়। উক্ত চাল থেকে ৩ দশমিক ৬০ টন চাল ব্যবসায়ী মো. শাহাবুর রহমানের কাছে বিক্রি করেন ইউপি চেয়ারম্যান মতিয়ার রহমান। ওই বছরের ৯ আগস্ট খাদ্য গুদাম থেকে ওই চাল খালাস করে কালোবাজারে বিক্রির জন্য নড়াইলে নেওয়ার পথে নড়াইল-যশোর সড়কের চৌগাছা চায়না প্রজেক্টের সামনে থেকে লোহাগড়া থানা পুলিশ দুই নসিমনে থাকা ১২০ বস্তা চাল জব্দ করেন।

সোসাল মিডিয়ায় সেয়ার করুন।

এ জাতীয় আরো খবর।
এই সাইটের কোন নিউজ/অডিও/ভিডিও কপি করা দন্ডনিয় অপরাধ।